সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ২৪ ঘন্টায় নতুন ৫ জন ডেঙ্গু জ্বরের রোগী শনাক্ত

টাঙ্গাইলে ২৪ ঘন্টায় নতুন ৫ জন ডেঙ্গু জ্বরের রোগী শনাক্ত

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলে বেড়েই চলেছে ডেঙ্গুর প্রকোপ।

জেলা সিভিল সার্জন অফিস হতে তথ্য জানা গেছে, গত ২৪ ঘন্টায় নতুন করে ৫জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এদের মধ্যে নাগরপুর উপজেলায় ২জন এবং মধুপুর উপজেলায় ৩জন। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাড়িয়েছে ১২৬ জন। হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০০ জন। বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীণ আছেন ২৬ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা: মো: মিনহাজ উদ্দিন মিয়া জানিয়েছেন, ডেঙ্গু প্রতিরোধে জেলাজুড়ে জনসচেতনতা মুলক কর্মসুচী জোরদার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840